October 14, 2024, 1:19 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

শুরু হলো পরীমনির ‘প্রীতি’

শুরু হলো পরীমনির ‘প্রীতি’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। এবার এ অভিনেত্রী সেলিমেরই একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছেন। এর নাম ‘প্রীতি’। গত ৯ই নভেম্বর থেকে রাজধানীর উত্তরায় এর শুটিং শুরু হয়েছে। এতে নাম ভূমিকাতেই অভিনয় করছেন পরীমনি। সেলিম জানান, ‘প্রীতি’র গল্পে রহস্যে ঘেরা নানান রোমাঞ্চকর কাহিনি থাকবে। এতে পরীমনিকে একজন ক্রাইম রিপোর্টারের ভূমিকায় দেখা যাবে। কেমন করছেন পরীমনি, এমন প্রশ্নের জবাবে গিয়াস উদ্দিন সেলিম বলেন, প্রীতি চরিত্রে খুব ভালো অভিনয় করছে পরীমনি।

দর্শককে মুগ্ধ করার মতোই অভিনয় করছে।  পরীমনির চরিত্রটি প্রসঙ্গে সেলিম বলেন, প্রীতি একজন ক্রাইম রিপোর্টার। কিন্তু সমাজের অনেক ক্রাইমই সে প্রকাশ করতে পারে না। কারণ সে মেয়ে। কিন্তু প্রীতি হাল ছাড়ে না। দৃঢ় মনোবল নিয়ে সে এগিয়ে যায়। আবারো গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় কাজ করবে কেমন লাগছে জানতে চাইলে পরীমনি বলেন, এই প্রশ্নের উত্তর দেয়া আমার জন্য খুব কঠিন। ভালো লাগছে বললে কম বলা হয়ে যাবে। আবার কী বললে যে এই ভালো লাগাটা বুঝাতে পারবো সেটাই ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। কারণ এটা সেলিম ভাইয়ের কাজ বলে কথা। এদিকে আগামীকাল ‘প্রীতি’র শুটিং শেষ হবে বলে জানান গিয়াস উদ্দিন সেলিম। শিগগিরই ৩০ মিনিট ব্যাপ্তির এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ডিজিটাল প্লাটফরম ‘বায়োস্কাপ’-এ প্রচার হবে। প্রসঙ্গত, গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’-এ শুভ্রা হয়ে দর্শকদের মুগ্ধ করেছিলেন পরীমনি। সেলিম আশা রাখেন প্রীতি হয়েও তিনি দর্শকদের মুগ্ধ করবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর